করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

ভারতে পাচারের চেষ্টা : ১৫ হাজার পাতা সুখী বড়িসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী এলাকা থেকে ১৫ হাজার পাতা জন্মনিয়ন্ত্রণ সুখী বড়িসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে কৈখালী গ্রামের মফিজুর রহমানের বাড়ি থেকে সুখী বড়িগুলো উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- শ্যামনগর উপজেলার পশ্চিম কৈখালী গ্রামের জব্বার গাজীর ছেলে মোজাম গাজী (৫০) ও একই গ্রামের সামছুর গাজীর ছেলে ইস্রাফিল গাজী (৫২)।
জানা গেছে, ক্রয়-বিক্রয় নিষিদ্ধ সরকারি হাসপাতালে সরবরাহকৃত নারীদের ব্যবহারের জন্য জন্মনিয়ন্ত্রণ সুখী বড়ি ভারতে পাচারের উদ্দেশে মফিজুর রহমানের বাড়িতে মজুত করা হয়েছে বলে গোপন সংবাদ পায় পুলিশ। পরে শুক্রবার রাতে ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫টি কাগজের কার্টন জব্দ করা হয়। কার্টনগুলোতে ১৫ হাজার পাতা সুখী বড়ি ছিল। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছে যে- সুখী বড়িগুলো ভারতে পাচারের জন্য ওই বাড়িতে অবস্থান করেছিলেন গ্রেপ্তারকৃতরা। শ্যামনগর উপজেলাসহ বিভিন্ন জায়গা থেকে বড়িগুলো সংগ্রহ করেছিলেন তারা। এ ব্যাপারে শ্যামনগর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাকির হোসেন বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। তবে এর সঙ্গে আমাদের কোনো কর্মকর্তা যদি জড়িত থাকে, তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’
শ্যামনগর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়