করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

নারায়ণগঞ্জে বাবুর্চি হত্যা মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ ও রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা এলাকায় হোটেলের বাবুর্চিকে গুলি করে হত্যার ঘটনায় শাওন (৩৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত শুক্রবার রাতে রূপগঞ্জ উপজেলার মাসাবো এলাকা থেকে একটি বিদেশি রিভলবার ও ৮ রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়। তিনি হোটেল কর্মচারী বিল্লাল হত্যা মামলার ৫ নম্বর আসামি।
গতকাল শনিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য নিশ্চিত করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।
তিনি আরো জানান, শুক্রবার রাতে সোনারগাঁয়ে অভিযান চালায় নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের জেলা শাখার আভিযানিক দল। এ সময় উপজেলার মোগড়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২২ লাখ ৪০ হাজার টাকা মূল্যের ১১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া শাওনসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। কুমিল্লা থেকে আনা মাদকের এই চালানটি ঢাকা হয়ে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করার কথা ছিল। এর আগে বুধবার বিল্লাল হত্যার ঘটনায় বরপা এলাকার মামুন (২৩) ও অপু সাউদ (৩০) নামে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার তিনজনই রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজির আহমেদ রিয়াজের অনুসারী হিসেবে পরিচিত।
উল্লেখ্য, গত ৩০ মে রূপগঞ্জের বরপা এলাকায় সামান্য ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও যুবলীগের নামধারী কিছু লোকের মধ্যে মারামারি হয়। ওই সময় গুলি চালানো হলে স্থানীয় প্রিন্স হোটেলের বাবুর্চি বিল্লাল হোসেন গুলিবিদ্ধ হন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়