করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

জনমনে ক্ষোভ : পুলিশের কাছ থেকে উধাও হয়েও আটক ২ ধর্ষণ চেষ্টাকারী

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি : খুলনার কয়রা উপজেলার ২ নম্বর কয়রা গ্রামবাসী দুজন ধর্ষণচেষ্টাকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পরে পুলিশের হেফাজত থেকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে পালিয়ে গিয়েও পুনরায় তাদের আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। এদিকে পুলিশের হেফাজত থেকে পালিয়ে তারা ভুক্তভোগী মা-মেয়েসহ গ্রামবাসীকে ফোনে হুমকি ধমকি দিচ্ছে। এতে মা-মেয়েসহ গ্রামবাসীরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের সন্নিকটে ২ নম্বর কয়রা গ্রামে স্বামী পরিত্যক্ত এক নারীর বসতঘরে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী ও গ্রামবাসী সূত্রে জানা যায়, গভীর রাতে ভুক্তভোগীর বসতঘরে ঢুকে স্বামী পরিত্যক্ত মা ও নবম শ্রেণিতে পড়ুয়া শিশুকন্যাকে ধর্ষণচেষ্টাকালে তাদের চিৎকারে গ্রামবাসী জড়ো হন।
এ সময় ২ নম্বর কয়রা গ্রামের আমজাদ ঢালির ছেলে সুজন বাবু (৩২) ও একই গ্রামের মোকছেদ গাজীর ছেলে বাবুলকে (২৮) হাতেনাতে আটক করেন স্থানীয়রা। পরে কয়রা থানায় ফোন করা হলে কয়রা থানা পুলিশের এএসআই মাসুদের কাছে সোপর্দ করেন স্থানীয়রা। রাতেই ঘটনাস্থল থেকে কয়রা থানার পুলিশ পিকআপে তাদের তুলে নিয়ে যায়।
গতকাল শনিবার সকালে গ্রামবাসীদের সঙ্গে একজন ইউপি সদস্যসহ মা মেয়ে কয়রা থানায় গিয়ে জানতে পারেন তারা নাকি পালিয়েছে।
কয়রা থানার ওসি এ বি এম এস দোহা বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে শিশুকন্যাটির মা বাদী হয়ে কয়রা থানায় এজাহার দায়ের করেছে। এ ব্যাপারে খুলনার পুলিশ সুপার মো. মাহবুব হাসান বলেন, তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়