করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

গ্রামপুলিশ হত্যা মামলার দুই আসামি আটক

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় পূর্ব শত্রæতার জের ধরে গ্রামপুলিশ সদস্য বকুল শেখকে (৪২) কুপিয়ে হত্যার ঘটনায় পুলিশ এজাহারভুক্ত প্রধান আসামিসহ দুই জনকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত চাপাতি। আজমল শেখ শুক্রবার রাতে ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
জানা গেছে, উপজেলার কুমড়ি পূর্বপাড়ার বদিয়ার গ্রাম পুলিশ সদস্য বকুল শেখ গত রবিবার রাত ৮টার দিকে রিজ্জাকের দোকান থেকে বাড়ি ফেরার পথে গোলাপের বাড়ির কাছে পৌঁছালে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে গুরুতর জখম করে।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
লোহাগড়া থানার ওসি নাসির উদ্দীন জানান, বকুল শেখ হত্যার ঘটনায় বড় ছেলে রমজান শেখ বাদী হয়ে ৭ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এজাহারভুক্ত প্রধান আসামি পাগল কটার ছেলে আজমল শেখ (৩০) এবং আয়নালের ছেলে রুবেল শেখকে (৩৫) গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে লোহাগড়া থানার পুলিশ গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডিগ্রিচর এলাকা থেকে তাদের আটক করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাপাতি ঘটনাস্থলের পাশে খেজুর বাগান থেকে উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়