করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

গাইবান্ধায় পিস্তল-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা ও সাদুল্যপুর প্রতিনিধি : গাইবান্ধায় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলিসহ নজরুল ইসলাম প্রধান নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। নজরুল ইসলাম গাইবান্ধার সাদুল্যপুর উপজেলার গয়েশপুর প্রধানপাড়া এলাকার মৃত সিরাজ প্রধানের ছেলে। গতকাল শনিবার দুপুরে গাইবান্ধা পুলিশ লাইনসে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মো. কামাল হোসেন।
পুলিশ জানায়, অস্ত্র ব্যবসায়ী নজরুল সাদুল্যাপুর এলাকায় অস্ত্র নিয়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তারে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।
এ সময় সাদুল্যাপুর বনগ্রাম ইউনিয়নের জনৈক জিন্নাহ খার বাড়ির পাশ থেকে নজরুল ইসলামকে আটক করে পুলিশ। পরে তার দেহ তল্লাশি করে একটি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। নজরুল ইসলামের বিরুদ্ধে এর আগে সাদুল্যাপুর থানায় দুটি মাদক মামলা রয়েছে। প্রেস বিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), মো. আব্দুল্লাহ আল মামুন, ডিবির ওসি মোখলেছুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়