করমণ্ডল এক্সপ্রেস : চেন্নাইগামী ট্রেন দুর্ঘটনায় নিহত শতাধিক, বাংলাদেশি যাত্রী থাকার আশঙ্কা

আগের সংবাদ

দেয়াল

পরের সংবাদ

ঐশ্বরিয়ার অ্যালুমিনিয়ামের গাউন

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

২০০২ সালে ‘দেবদাস’ ছবির সূত্রে প্রথম কানের লালগালিচায় পা রাখা। এর পর থেকে ২১ বছর ধরে কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া দারুণ সব সাজপোশাক সব সময়ই আলোচনার তুঙ্গে থাকে। তবে এবারের এই ‘মেটাভার্স’ আমেজ দেওয়া ভবিষ্যৎকামী লুকটি যেন কিছুটা স্বস্তিবলয়ের বাইরেই পড়ে এই বিশ্বসুন্দরীর।
লালগালিচায় সবার সামনে আসতে ঐশ্বরিয়া এ বছর বেছে নিয়েছেন ধাতব পাতের নিপুণ চেইনমেইল ধরনের গাঁথুনিতে তৈরি বিশাল হুড তোলা রূপালি গাউন। পোশাকটির কালো স্যাটিনের করসেট ঘরানার টপের সঙ্গে মিলিয়ে সামনের বিশাল কালো বো-টি দিয়েছে দারুণ নাটকীয়তা। গাউনটির নিচের পুরো অংশটি ধাতব পাতের বুননে তৈরি। আর এটি স¤প্রসারিত হয়ে তৈরি করেছে গাউনের লম্বা ট্রেন। চেহারার দুই দিকে খোলা কালো চুল আর রক্তলাল রংয়ে রাঙানো ঠোঁটের সাজে সব সময়ের মতোই অনন্য ঐশ্বরিয়া। আর গাউনটি বিশেষভাবে কান চলচ্চিত্র উৎসবের জন্য একটি ক্যাপসুল কালেকশনের অংশ হিসেবেই বানিয়েছেন গুনেল। এখানে তিনি গাউনটির ওজন সহনীয় রাখতে অ্যালুমিনিয়ামের পাতলা পাত ব্যবহার করেছেন পুরো কাঠামো তৈরি করতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়