তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

পঞ্চগড় : আসামি গ্রেপ্তারে বাধা দিয়ে আটক ইউপি সদস্য

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় মাদক মামলার আসামি ধরতে গিয়ে বাধার মুখে পড়েছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ধামোর ইউনিয়নের পুরাতন আটোয়ারী এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় এক মহিলা ইউপি সদস্যকে আটক করেছে।
আটোয়ারী থানা পুলিশ জানায়, গত বুধবার রাতে উপজেলার ধামোর ইউনিয়নের পুরাতন আটোয়ারী এলাকার আমির হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে হোরোইনসহ বেশ কিছু মাদক থাকার সংবাদ পেয়ে অভিযান চালায় আটোয়ারী থানা পুলিশ।
এ সময় পুলিশ আমির হোসেনের বাড়ি থেকে ২০ গ্রাম হেরোইন, ৯০ পিস বুপ্রেনরফিন ইনজেকশন, ১৫ পিস ইয়াবা জব্দ করা হলেও আসামি ধরতে এলাকাবাসী বাধা দেয়ায় আমির হোসেন পালিয়ে যান। পরে অভিযান সমাপ্ত করে চলে আসতে বাধ্য হয় পুলিশ।
পরে ওই রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আমির হোসেনকে প্রধান আসামি করে ১৪ জনের নামে আটোয়ারী থানায় মামলা করে পুলিশ।
এর পরদিন বৃহস্পতিবার রাতে আবারো আসামি আমির হোসেনকে ধরতে অভিযান চালায় পুলিশ।
পরে ধামোর ইউনিয়নের মহিলা সদস্য ময়না রানী ও হৃদয় সরকার মাদক মামলার আসামি আমির হোসেনকে ধরতে বাধা দিলে পুলিশ ময়না রানী ও হৃদয়কে আটক করে থানায় নিয়ে যায়। তাদের মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়