তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো দুজনের সাক্ষ্য

আগের সংবাদ

সিগন্যালের ভুলেই দুর্ঘটনা : শোকে কাতর পুরো ভারত > তিন ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ২৮৮, আহত সহস্রাধিক

পরের সংবাদ

নওগাঁয় অটোরিকশাচালক হত্যাকাণ্ডে ৩ জন গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় অটোরিকশা চালক অতুল কুমার (৪০) হত্যাকাণ্ডে ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক। গত ২২ মে সকালে নওগাঁ শহরের বাইপাস এলাকার একটি ইটভাটা থেকে অতুল কুমারের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওইদিন সদর থানায় হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। পুলিশ সুপার বলেন, রাশিদুল হক হত্যাকাণ্ডে তদন্তের একপর্যায়ে নুর ইসলাম একজনকে সন্দেহভাজন হিসেবে আটক করে পুলিশ। নুর ইসলাম পুলিশকে জানিয়েছেন, নিহত অতুল কুমারের কাছে কিছু টাকা পেতেন তিনি। সেই টাকা আদায়ের জন্য কৌশলে নওগাঁ শহর থেকে অতুল কুমারের অটোরিকশায় চড়ে বাইপাস এলাকায় আসেন দুজন। এরপর অতুলকে মদপান করান নুর ইসলাম। ওই দিন রাত ৯টার দিকে রাব্বি নামে একজনের সহযোগিতায় অতুল কুমারকে বঁটি দিয়ে গলা কেটে হত্যা করা হয়। এরপর অটোরিকশা থেকে ৫টি ব্যাটারি চুরি করে বিক্রি করা হয়।
পুলিশ সুপার আরো জানান, এ ঘটনায় সরাসরি জড়িত নুর ইসলাম ও রাব্বি এবং চোরাই ব্যাটারি ক্রয়কারী আতিকুর নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়