ভর্তিতে অতিরিক্ত অর্থ আদায় ৪ শিক্ষাপ্রতিষ্ঠানকে শোকজ

আগের সংবাদ

বাজেট বাস্তবায়ন করা সম্ভব : বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী

পরের সংবাদ

টাঙ্গাইল ও ফেনী : সড়কে ঝরল দুই দম্পত্তিসহ ৭ প্রাণ

প্রকাশিত: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : টাঙ্গাইলের মধুপুরে বাসচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের চার যাত্রী এবং ফেনীর কাজিরদিঘি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কাজিরদিঘি নামক স্থানে একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে লরিকে ধাক্কা দিলে তিনজনের মৃত্যু হয়। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-
টাঙ্গাইল : জেলার মধুপুরে বাসচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের এক দম্পত্তিসহ চার যাত্রী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে পৌনে ৩টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার গাংগাইর বোমা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার ধনবাড়ী উপজেলার পাইটকা গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে মাঈনুদ্দিন (৪৫), তার স্ত্রী সাহেরা বেগম (৩৫), তাদের ছেলে সিয়াম মিয়া (৭) ও একই গ্রামের দরাজ আলীর ছেলে ভ্যানচালক ফরহাদ (৪৫)।
মধুপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার হেমাউল কবির বলেন, মধুপুর হতে ঢাকাগামী বিনিময় পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। অপর দিকে ঘাটাইল থেকে ছেড়ে আসা মধুপুরগামী ব্যাটারিচালিত অটোভ্যানকে ওই বাসটি ধাক্কা দেয়। এতে দুই পুরুষ ও এক নারী নিহত হয়। এছাড়া গুরুতর আহত এক শিশুকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
ফেনী : চট্টগ্রাম থেকে বাসার মালামাল পিকআপভ্যানে নিয়ে কুমিল্লায় যাচ্ছিলেন দম্পতি। সড়ক দুর্ঘটনায় পথেই লাশ হতে হলো তাদের। সেইসঙ্গে প্রাণ হারিয়েছেন পিকআপ চালকও। গত বুধবার রাত সোয়া ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কাজিরদিঘি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কুমিল্লার হোমনা উপজেলার সুরারামপুর গ্রামের জামাল মিয়ার ছেলে শিমুল (২৮), তার স্ত্রী ইয়াসমিন (২০) এবং বুড়িচং উপজেলার কোরপাই গ্রামের বাকের মিয়ার ছেলে পিকআপ চালক আবু সাঈদ (৩১)। এই দুর্ঘটনায় দেলোয়ার হোসেন (৬৫) ও পিকআপের হেলপার সাগর (২২) নামে আরো দুজন আহত হয়েছেন।
জানা গেছে, শিমুল এবং ইয়াসমিন দম্পতি চট্টগ্রামে একটি ভাড়া বাসায় থাকতেন। বুধবার রাতে তারা বাসাবাড়ির মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে পিকআপ ভ্যানে করে কুমিল্লায় তাদের গ্রামের বাড়িতে আসছিলেন। ফেনীর কাজিরদিঘি এলাকায় এলে পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি লরিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারান। এ ঘটনায় আহত দুজনকে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
ফেনী হাইওয়ে পুলিশের ওসি মো. মোস্তফা কামাল দুর্ঘটনায় পিকআপে থাকা ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়