গ্রামীণ কল্যাণ : চাকরিচ্যুত শ্রমিকদের লভ্যাংশ দেয়ার রায়ে ৬ মাসের স্থিতাবস্থা

আগের সংবাদ

সংকট কাটিয়ে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ

পরের সংবাদ

ভূমি কর্মকর্তাকে মারধর : মদনে আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

প্রকাশিত: জুন ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে ফতেপুর ইউনিয়ন উপসহকারী ভূমি কর্মকর্তা আব্দুর রাজ্জাককে মারধরের ঘটনায় মামলা হয়েছে। গত মঙ্গলবার রাতে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী ওই ভূমি কর্মকর্তা। মামলায় ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেনু তালুকদারকে আসামি করা হয়েছে। মামলার এজাহার থেকে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে একটি জমির দাগ নাম্বারের বিষয়ে তথ্য জানতে ফতেপুর ইউনিয়ন ভূমি অফিসে যান রেনু তালুকদার। এ সময় ভূমি কর্মকর্তা আব্দুর রাজ্জাককে জমির দাগ নাম্বারের বিষয়ে তথ্য দিতে বলেন তিনি। তবে রেনু তালুকদারকে অপেক্ষা করতে বলেন আব্দুর রাজ্জাক। এতে রেনু তালুকদার উত্তেজিত হয়ে যান এবং দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ভূমি কর্মকর্তা আব্দুর রাজ্জাককে মারধর করেন রেনু তালুকদার।
এ বিষয়ে রেনু তালুকদার বলেন, ‘জমির দাগ নাম্বারের তথ্য না দিয়ে আমার সঙ্গে খারাপ আচরণ করেন আব্দুর রাজ্জাক। এ নিয়ে কথা কাটাকাটি হলে নায়েব সাহেব আমার গায়ে হাত তোলেন। পরে হাতাহাতির ঘটনা ঘটে।’
মদন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহনুর রহমান বলেন, ‘মারধরের সময় ঘটনাস্থল থেকে পুলিশের সহায়তায় আব্দুর রাজ্জাককে উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে।’
মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, ভূমি কর্মকর্তাকে মারপিটের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেনু তালুকদারের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়