টিসিবির জন্য চিনি ও ভোজ্য তেল কিনবে সরকার

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলা কোন পথে : মূল্যস্ফীতি > ডলার সংকট > বৈদেশিক ঋণের সুদ ও ভর্তুকি ব্যয় > কর ও ব্যক্তি করদাতা বাড়ানো

পরের সংবাদ

‘যারা নির্বাচন চায় না, তারাই ষড়যন্ত্র করছে’

প্রকাশিত: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, যারা দেশে নির্বাচন চায় না, দেশকে অস্থিতিশীল করতে চায়, যারা এই দেশকে অন্যদের দ্বারা প্রভাবিত ও পরিচালনা করতে চায়, তারাই ষড়যন্ত্র করছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরের মেন্দিবাগ এলাকায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
এর আগে জালালাবাদ গ্যাস অডিটরিয়ামে মেয়র পদপ্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। নির্বাচনী আচরণবিধি ভঙ্গের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘আমার অভিযোগ করার মতো কিছু নেই। আমি কারো বিরুদ্ধে বক্তৃতা দেই না। অভিযোগ করার মতো কিছু থাকলে আপনারা সাংবাদিকরা আছেন খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন। আর যদি আমাদের পক্ষ থেকে কোনো ইয়ে… হয়। তাহলে আমি ক্ষমা প্রার্থী।’
এর আগে বুধবার সিলেট আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ের কর্মকর্তারা সরকার দলীয় প্রার্থীর পক্ষে পক্ষপাতমূলক আচরণ করেছেন বলে অভিযোগ তোলেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল। মনোনয়নপত্র দাখিলে কয়েক’শ নেতাকর্মীর শোডাউনে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছেন- এমন অভিযোগ প্রসঙ্গে আনোয়ারুজ্জামান বলেন, ‘আমাদের নির্বাচন পরিচালনা কমিটির পাঁচজন আমরা সেখানে (নির্বাচন অফিস) গিয়েছিলাম। এখানে সাংবাদিকরা ছিলেন। অনেক কাউন্সিলর ঢুকে গিয়েছেন। অনেক মানুষ ঢুকে গিয়েছে। এটাও সত্য কিছু লোক সেখানে গিয়েছে। কিন্তু সবাই আমাদের লোক না। একসঙ্গে ঢুকতে গিয়ে সবাই ঢুকে গেছে।’
ইভিএম ইস্যুতে আওয়ামী লীগের এই প্রার্থী বলেন, আমি ইভিএম নিয়ে কোনো শঙ্কা দেখি না। যারা ভোট চায় না, যারা নির্বাচন চায় না তারাই এ নিয়ে মানুষের মনে শঙ্কা সৃষ্টি করছে। নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা নিয়ে তিনি বলেন, এখন যারা প্রার্থী আছেন তারা সবাই শক্তিশালী। নির্বাচনে যারা আসে নাই তাদের নিয়ে আলোচনারও কিছু নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়