টিসিবির জন্য চিনি ও ভোজ্য তেল কিনবে সরকার

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলা কোন পথে : মূল্যস্ফীতি > ডলার সংকট > বৈদেশিক ঋণের সুদ ও ভর্তুকি ব্যয় > কর ও ব্যক্তি করদাতা বাড়ানো

পরের সংবাদ

ব্যবসায়ীকে চোর আখ্যা দিয়ে রাতভর নির্যাতন

প্রকাশিত: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট সদরের ষাটগম্বুজ ইউনিয়নের পাটরপাড়া বারুইডাঙ্গা গ্রামে ফকির রনি নামে এক পোল্ট্র ফিড ব্যবসায়ীকে সিগারেটের ছ্যাকাসহ রাতভর আটকে রেখে নির্যাতনের অভিযোগ উঠেছে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুলের বিরুদ্ধে। গত বুধবার গভীররাতে পাটরপাড়া বারুইডাঙ্গা গ্রামে ক্লাব ঘরে এ ঘটনায় ফকির রনি পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।
নির্যাতিত সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের ফকির রনি বলেন, ২৩ মে খুলনার ফুলতলা থেকে পিকআপে করে আনা সরকারি ধান বীজ বাগেরহাটের মল্লিকেরবেড়-সন্ন্যাসী এলাকায় পেঁৗঁছে দিয়ে বারুইডাঙ্গা এলাকায় শ্বশুরবাড়িতে যাই। সেখানে রাত ৩টার দিকে একটি নম্বর থেকে ফোন দিয়ে বলা হয় আমার পিকআপের (মিনি ট্রাক) দরজা খোলা। পরে গিয়ে দেখি গাড়ির দরজা খোলা, সামনের লাইট ভাঙচুর করা, ড্যাসবক্স ভাঙা এবং ছাত্রলীগ নেতা আজিজুলের হাতে আমার গাড়ির কাগজপত্র। আমাকে দেখামাত্র আজিজুল বলেন, তুই আমাদের দেখে দৌড় দিলি কেন, গাড়িতে রাখা গরুগুলো কোথায় গেল, বলেই মারধর শুরু করে। থানায় নিয়ে যাওয়ার কথা বলে টানা হেঁচড়া করে গাড়িতে ওঠায় এবং পশ্চিমডাঙ্গা ক্লাবঘরে নিয়ে শারীরিক নির্যাতন করে। আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে, গায়ে জলন্ত সিগারেট ছ্যাকা দিয়েছে।
আজিজুল বলেন, চোর সন্দেহে ফকির রানাকে ধরা হয়। তাকে দুটো চর-থাপ্পড় মারা হয়েছে। ইউপি সদস্য মোজাম এসে ফকির রানা চোর নয় বল নিশ্চিত করলে ছেড়ে দেয়া হয়।
বাগেরহাট মডেল থানার ওসি আজিজুল ইসলাম বলেন, অভিযোগটি থানায় পৌঁছালে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়