টিসিবির জন্য চিনি ও ভোজ্য তেল কিনবে সরকার

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলা কোন পথে : মূল্যস্ফীতি > ডলার সংকট > বৈদেশিক ঋণের সুদ ও ভর্তুকি ব্যয় > কর ও ব্যক্তি করদাতা বাড়ানো

পরের সংবাদ

দেওয়ানগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা স্বামী আটক

প্রকাশিত: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জে আকলিমা খাতুন (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘাতক ওই নারীর স্বামীকে আটক করেছে মডেল থানার পুলিশ।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার চিকাজানী ইউনিয়নের নয়াগ্রামে স্বামীর বাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।
নিহত আকলিমা উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের খুটার চর গ্রামের আলী হোসেনের মেয়ে এবং একই উপজেলার চিকাজানি ইউনিয়নের নয়া গ্রামের মুল্লুক মিয়ার ছেলে হেলাল উদ্দিনের স্ত্রী।
জানা গেছে, গত বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ধান নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর স্বামী মাটিতে ও স্ত্রী খাটে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে আকলিমাকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের ধরনার সঙ্গে বেঁধে রাখা হয় বলে অভিযোগ উঠেছে। সকালে আকলিমার ঘর বন্ধ দেখে পার্শ্ববর্তী বাড়ির লোকজন দরজা খুলে আকলিমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার এবং স্বামীকে আটক করেন।
দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর জানান, নিহতের মরদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হেলাল উদ্দিনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়