টিসিবির জন্য চিনি ও ভোজ্য তেল কিনবে সরকার

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলা কোন পথে : মূল্যস্ফীতি > ডলার সংকট > বৈদেশিক ঋণের সুদ ও ভর্তুকি ব্যয় > কর ও ব্যক্তি করদাতা বাড়ানো

পরের সংবাদ

খোকসা : বাসচাপায় নিহত ২ মোটরসাইকেল আরোহী

প্রকাশিত: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া ও খোকসা প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসায় বাসের চাকায় পিষ্ট হয়ে আবু মুছা (১৮) ও পারভেজ (১৯) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা দুজনেই কলেজছাত্র ছিলেন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে খোকসা উপজেলার বিলজানি ফুলতলার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবু মুছা ও পারভেজ মোটরসাইকেল নিয়ে খোকসা থেকে পাংশার দিকে যাচ্ছিলেন। বিলজানি ফুলতলা এলাকায় বাসচাপায় ঘটনাস্থলেই তারা নিহত হন। পরে খোকসা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
নিহত পারভেজ কুমারখালী উপজেলার যদুবায়রা গ্রামের আবু বক্করের ছেলে এবং আবু মুছা একই উপজেলার চরজগন্নাথপুর এলাকার ইসহাক আলীর ছেলে। তারা দুজন শোমসপুর আবু তালেব ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন।
খোকসা থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ বলেন, পেছন থেকে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুজন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায় এবং পদ্মা-গড়াই বাসের চাপায় ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। আইনি প্রক্রিয়ার জন্য মৃতদেহ ও বাসটি হাইওয়ের পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়