রাজধানীতে ধারণক্ষমতার ৬ গুণ যানবাহন চলাচল করে : ডিএমপি কমিশনার

আগের সংবাদ

মাছ সংরক্ষণ কর্মসূচি : জেলেদের প্রতিও নজর দিতে হবে

পরের সংবাদ

প্রিমিয়ার ব্যাংকের জার্সি উন্মোচন

প্রকাশিত: মে ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর জন্য জার্সি উন্মোচন করেছে প্রিমিয়ার ব্যাংক ফুটবল দল। টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৩৪টি ব্যাংকদলের মধ্যে অন্যতম হলো প্রিমিয়ার ব্যাংক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন অনুসরণ করে, জাতির অর্জন ও মাইলফলককে মাথায় রেখে প্রথমবারের মতো অনুষ্ঠিত হওয়া এই টুর্নামেন্ট শুরু হয়েছে গত ১৩ মে ২০২৩ থেকে।
জার্সি উন্মোচন অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. রিয়াজুল করিম, এফসিএমএ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরামর্শক এম শহীদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাহেদ সেকান্দার, সৈয়দ নওশের আলী, শামসুদ্দিন চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবুল হাশেম, উপব্যবস্থাপনা পরিচালক ও ম্যানেজার উত্তরা শাখা মো. ফয়েজুর রহমান তালুকদার। তারা সবাই দলের জন্য শুভকামনা জানিয়েছেন।
প্রিমিয়ার ব্যাংক ফুটবল দলের জার্সিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিভঙ্গি অনুসরণ করে দেশের জাতীয় ও বৈশ্বিক অর্জনের প্রতি শ্রদ্ধা জানাতে তৈরি করা হয়। মহাকাশে প্রথম পদক্ষেপ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের মধ্য দিয়ে শুরু- এর পরে পদ্মা সেতু, ঢাকা মেট্রোরেল এবং পায়রা সমুদ্রবন্দর যা বাংলাদেশের যোগাযোগ এবং পরিবহন ক্ষমতাকে বৈশ্বিকমানে উন্নীত করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়