মহাখালীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

আগের সংবাদ

দূষণ আর দখলে জর্জরিত ভৈরব, নষ্ট হচ্ছে সৌন্দর্য

পরের সংবাদ

নীতা আম্বানীর আলোচিত গাউন

প্রকাশিত: মে ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভারতের সবচেয়ে আলোচিত নামগুলির মধ্যে অন্যতম হল মুকেশ আম্বানি। তিনি এবং তার পরিবারের বিলাসবহুল জীবনযাপনের নানা কাহিনী শুনতে পাওয়া যায়। বিশেষ করে মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি‘র জীবনযাপন নিয়েই বেশি কথা হয়।
কোটি কোটি টাকার জিনিসপত্র ব্যবহার করেন নীতা আম্বানি। কখনও দামী হ্যান্ড ব্যাগ, কখনও দামী শাড়ি আবার কখনও দাম লিপস্টিক ব্যবহার করে সকলকে চমকে দেন নীতা।
স¤প্রতি মুম্বাইতে উদ্বোধন হয়েছে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার-এর। এই উদ্বোধনী অনুষ্ঠানে সবার নজর ছিল নীতা আম্বানি ও তার পুত্রবধূ রাধিকা মার্চেন্ট-এর দিকে। তাদের পোশাক দেখেই মুগ্ধ হয়েছেন নেটপাড়ার মানুষজনেরা। এদিন নীতা পরেছিলেন প্রায় সাড়ে চার লাখ টাকা মূল্যের ‘গুচি’ ব্র্যান্ডের একটি গাউন। এই সম্পূর্ণ গাউনটির রং ছিল সবুজ। এছাড়াও উজ্জ্বল মেকআপের সঙ্গে আইলাইনার ও হালকা গোলাপি রঙের লিপস্টিক ব্যবহার করেছিলেন তিনি। অন্যদিকে রাধিকার পরনে ছিল ফ্লোরাল প্রিন্টেড মিডি ড্রেস। এই ড্রেসটির দাম হল ৫৮ হাজার টাকা। এই পোশাকের সঙ্গে হীরের ইয়ারিং ও পেনডেন্ট পরেছিলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়