নিত্যপণ্যের দাম বাড়ায় রওশন এরশাদের উদ্বেগ

আগের সংবাদ

ভয়ংকর ‘মোকা’র হিংস্র ছোবল : সেন্টমার্টিন, মহেশখালী ও কুতুবদিয়া লণ্ডভণ্ড হওয়ার আশঙ্কা > প্রাণহানির ঝুঁকিতে রোহিঙ্গা শরণার্থী শিবির

পরের সংবাদ

মহাখালীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

প্রকাশিত: মে ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মহাখালী রেলগেটে ট্রেনে কাটা পড়ে মামুন (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তাকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মো. রাকিবুল জানান, রাতে তিনি মহাখালি রেললাইনের পাশ দিয়ে যাওয়ার সময় মহাখালী রেল গেটের অদূরে একটি জটলা দেখতে পান। সেখানে মামুন নামে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় দেখে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহতের নাম মামুন। তার বাবার নাম মাঈন উদ্দিন। বাড়ি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায়। বর্তমানে মহাখালী এলাকায় থাকতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়