মহাখালীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

আগের সংবাদ

দূষণ আর দখলে জর্জরিত ভৈরব, নষ্ট হচ্ছে সৌন্দর্য

পরের সংবাদ

আলিয়া ভাট এবার গুচির সাথে

প্রকাশিত: মে ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গত দুই বছরে আলিয়া মানেই যেন ভিন্ন কিছুর স্বাদ। গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি থেকে শুরু, এরপর আরআরআর, ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান’ প্রতিটি সিনেমা যেমন একটার চেয়ে অন্যটা থেকে সম্পূর্ণ আলাদা, তেমনই প্রতিটা চরিত্রেই ছিল ভিন্নতা। বিয়ে করেছেন ভালোবাসার মানুষ রণবীর কাপুরকে। এমনকি গত নভেম্বরে তাদের কোলজুড়ে এসেছে প্রথম সন্তান রাহা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ডাক পেয়েছেন নেটফ্লিক্স থেকে, নতুন সিনেমার জন্য।
গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি সিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য পেয়েছেন বছরের সেরা অভিনেত্রীর পুরস্কার এবার। এই ধারাবাহিক সাফল্যে বড় কোম্পানিগুলো যে তাকে শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত করবে, তা ধারণা করেছিলেন অনেকেই। আর শুরুতেই সেই সুযোগ লুফে নিল ইতালীয় ব্র্যান্ড গুচি। বৈশ্বিক শুভেচ্ছাদূতের ভূমিকায় প্রথম ভারতীয় হিসেবে আলিয়া ভাটের নাম ঘোষণা করেছে তারা। আগামী সপ্তাহেই দক্ষিণ কোরিয়ার সিউল শহরে বসতে চলেছে ‘গুচি ক্রুজ ২০২৪’। আর সেখানেই গুচির নতুন মুখ হিসেবে অভিষেক হবে আলিয়ার। আলিয়ার আগেও বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের বৈশ্বিক শুভেচ্ছাদূত হয়েছেন বলিউডের অন্যতম দুই তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। তবে গুচির মতো ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে পারেননি তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়