ভুয়া প্রশ্ন বিক্রির নামে প্রতারণা গ্রেপ্তার ১

আগের সংবাদ

লক্ষ্যমাত্রা পূরণ নিয়ে সংশয় : কৃষকদের আগ্রহ স্থানীয় বাজারে > ২৬ হাজার টাকা পেয়ে ৩ হাজার টাকা ঘুষ

পরের সংবাদ

কোচিং বাণিজ্য বন্ধে উপজেলা প্রশাসনের অভিযান

প্রকাশিত: মে ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে অবৈধ কোচিং বাণিজ্য বন্ধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। বিশেষ এই অভিযানে কোচিং বাণিজ্যের সঙ্গে জড়িত তিনজনকে প্রাথমিকভাবে শতর্ক ও জরিমানা করা হয়েছে।
গতকাল শনিবার সকাল ১০টায় অবৈধ কোচিং বাণিজ্য বন্ধে অভিযান পরিচালনা করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী। এ সময় অবৈধ কোচিং পরিচালনার দায়ে সুজাপুর গ্রামের বোরহান আলীর স্ত্রী মোছা. দিলবাহারকে (২৩) ২০০ টাকা, একই এলাকার ব্রজেন চন্দ্র রায়ের ছেলে লিটন চন্দ্র রায়কে (৩৬) ২০০ টাকা ও কাঁটাবাড়ী গ্রামের অমূল্য চন্দ্র রায়ের ছেলে দীপংকর চন্দ্র রায়কে ২০০ টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী বলেন, বর্তমানে এসএসসি/সমমান পরীক্ষা চলছে। সরকারি নির্দেশনা অনুযায়ী গত ২৬ এপ্রিল থেকে ২২ মে পর্যন্ত দেশের সব কোচিং সেন্টার বন্ধ ঘোষণা করা হয়। এরপরও ফুলবাড়ী উপজেলার বিভিন্ন জায়গায় কিছু সংখ্যক শিক্ষক অধিক লাভের আশায় গোপনে অবৈধ কোচিং বাণিজ্য পরিচালনা করে আসছে। আমরা বিষয়টি জানতে পেরে অভিযান পরিচালনা করি এবং প্রাথমিক পর্যায়ে তিনজনকে শতর্ক ও জরিমানা আদায় করেছি।
এরপর যদি কেউ এমন অবৈধ কোচিং বাণিজ্য পরিচালনা করে, তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়