শাহজালালে ১২ স্বর্ণের বারসহ আটক দুই চোরাকারবারি

আগের সংবাদ

ডেঙ্গু বাড়ছে : মশার প্রজননস্থল নির্মূলে পদক্ষেপ জরুরি

পরের সংবাদ

অক্টোবরে বিয়ে!

প্রকাশিত: মে ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জল্পনার অবসান। শোনা যাচ্ছে, মে মাসের ১৩ তারিখেই বাগদান সারবেন পরিণীতি চোপড়া ও আম আদমি নেতা রাঘব চাড্ডা। এখনো আনুষ্ঠানিক বিয়ের দিনক্ষণ ঘোষণা না করলেও কারো জানতে বাকি নেই, আগামী অক্টোবরের শেষের দিকেই গাঁটছড়া বাঁধতে প্রস্তুত সিস্টার চোপড়া। পরিণীতি চোপড়ার সঙ্গে রাঘব চাড্ডার বিয়ে নিয়ে ইতোমধ্যেই শোরগোল শুরু হয়েছে। তবে কবে কোথায় আপ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসবেন, সে বিষয়ে গুঞ্জন চলছেই। বেশ কিছুদিন ধরেই একে অপরকে চেনে এই জুটি। শোনা যাচ্ছে, তারা এবার বাগদান পর্ব সেরে ফেলতে চান। এ কথা আগেই কানে এসেছিল। এই জুটির ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে জানান, ‘এখনো কোনো অনুষ্ঠান হয়নি। তবে দুই পরিবার এ নিয়ে আলোচনা করছে। শিগগিরই অনুষ্ঠান হবে।’ অবশেষে দিন পাকা হয়েই গেল। ২৬ মার্চ পরিণীতিকে দেখা গেছে সেলেব ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার বাড়িতে। সেই থেকে প্রেম যে বিয়ের দিকে এগোচ্ছে, তাতে একমত নেটপাড়া। ২২ মার্চ মুম্বাইয়ের একটি নামি রেস্তোরাঁতে পরিণীতি ও রাঘবকে একসঙ্গে দেখা গেছে। তার ঠিক পরের দিনই আবার একসঙ্গে লাঞ্চ সেরেছিলেন তারা।
এই জল্পনা আরো বেড়ে যায়, যখন আপ সাংসদ সঞ্জীব অরোরা পরিণীতি এবং রাঘবকে একটি অভিনন্দন টুইট শেয়ার করেন। এসবের মাঝেই মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজিদের সামনে আসেন হাসি তো ফাঁসি অভিনেত্রী। রাঘব চাড্ডার সঙ্গে বিয়ের কথা শুনেই ‘লজ্জায় লাল’ হলেন পরিণীতি চোপড়া। ম্যাম, যে খবর শোনা যাচ্ছে, সেটা কি সত্যি? বিয়ে পাকা? পাপারাৎজিদের এমন প্রশ্নের মুখে পড়ে লজ্জা পান পরিণীতি। উত্তরে শুধু বললেন, হুমম? সঙ্গে লাজুক হাসি। এমনকি হাত দিয়ে নিজের মুখও ঢেকেছেন লজ্জায়। যদিও এই মৌনতাকেই সম্মতি বলে ধরে নেয় অনুরাগীরা।
যদিও দিল্লিতে রাঘবকে প্রেমের কথা জিজ্ঞেস করলে তা হেসে উড়িয়ে দেন তিনি। রাঘব বলেন, ‘আমায় রাজনীতির কথা জিজ্ঞেস করুন পরিণীতির নয়’। তবে তারা যতই প্রেমের গুঞ্জন অস্বীকার করুক, ভক্তরা তা মানতে নারাজ। আর শেষ পর্যন্ত সিলমোহর পড়ল বলেই ধরে নিচ্ছেন অনুরাগীরা।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়