প্রজনন স্বাস্থ্য বিস্তার : অসামান্য অবদানের স্বীকৃতি পেলেন ৩ চিকিৎসক

আগের সংবাদ

মৌসুমের আগেই ডেঙ্গুর প্রকোপ : থেমে থেমে বৃষ্টি বাড়াচ্ছে শঙ্কা, ঢাকার বাইরে বাড়তে পারে রোগী

পরের সংবাদ

শাহজালালে ১২ স্বর্ণের বারসহ আটক দুই চোরাকারবারি

প্রকাশিত: মে ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চলমান বিশেষ অভিযানে ১২টি স্বর্ণের বারসহ দুই কারবারিকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃতরা হলেন- মো. ফিরুজ মিয়া (৫০) ও বিল্লাল (৫৩)। গতকাল বৃহস্পতিবার পৃথক অভিযানে তাদের আটক করা হয়। তাদের দুজনের কাছেই ৬টি করে স্বর্ণের বার ছিল। যার মোট ওজন এক কেজি ৩৯২ গ্রাম। এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার এস এম মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, ফিরুজ মিয়াকে আগমনী ক্যানোপি-১ এর কার পার্কিং এলাকায় এবং আগমনী ক্যানোপি-২ এর কার পার্কিং এলাকায় বিল্লালকে ঘুরাঘুরি করতে দেখে এপিবিএন গোয়েন্দা সদস্যদের সন্দেহ হয়। তাদের চ্যালেঞ্জ করলে অপ্রাসঙ্গিক উত্তর দিতে থাকেন। পরে তাদের আটক করে বিমানবন্দরে এপিবিএনের অফিসে নিয়ে আসা হয়। এখানে তারা স্বীকার করেন তাদের কাছে স্বর্ণ রয়েছে। পরে তাদের দুজনের কাছ থেকে পৃথকভাবে ৬টি করে ১২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি তারা। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন বিমানবন্দর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার এস এম মিজানুর রহমান আরো বলেন, কুচক্রীমহলের চোরাচালানের চেষ্টা নস্যাৎ করার জন্য এপিবিএন চোরাচালান প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালনা করে আসছে। এটি অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়