নারী ইউএনওকে কাদের সিদ্দিকীর বাধায় আসকের নিন্দা

আগের সংবাদ

৫ সিটি করপোরেশন নির্বাচন : আ.লীগের গলায় ‘কোন্দল’ কাঁটা

পরের সংবাদ

পাইপলাইনে পানি না পেয়ে ইউপি চেয়ারম্যানকে জুতাপেটা

প্রকাশিত: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : টুঙ্গিপাড়ায় পাইপলাইনে পানি সরবরাহ না পেয়ে কুশলী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন সরদারকে জুতা পেটা করা হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে টুঙ্গিপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ওই ইউপি চেয়ারম্যান। অভিযুক্ত কুশলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা ও ওই ইউনিয়নের খালেক বাজার কমিটির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম পলাতক রয়েছেন। জানা যায়, গত ৩ মাস কুশলী ইউনিয়ন পরিষদ থেকে পাইপলাইনের মাধ্যমে সরবরাহকৃত সুপেয় পানি ঠিকমতো পাচ্ছিলেন না ৬, ৭ ও ৮নং ওয়ার্ডের বাসিন্দারা। অথচ তাদের কাছ থেকে পানির বিল বাবদ প্রতি মাসে ৫০০ টাকা করে আদায় করা হচ্ছিল। চেয়ারম্যান বেলায়েত হোসেনকে এলাকাবাসী ও অভিযুক্ত কামরুল একাধিকবার জানালেও কোনো সমাধান হয়নি। গত রবিবার সন্ধ্যায় পানি সরবরাহ নিয়ে খালেক বাজারে ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেনের সঙ্গে কামরুলের বাগবিতণ্ডার একপর্যায়ে জুতা দিয়ে চেয়ারম্যানকে মারতে শুরু করেন কামরুল। কামরুলের স্ত্রী লাইজু বেগম বলেন, চেয়ারম্যানকে জুতাপেটা করা হয়নি। তিন মাস ধরে ইউনিয়ন পরিষদ থেকে পাইপলাইনের মাধ্যমে সরবরাহকৃত পানি আমরা পাচ্ছি না। চেয়ারম্যানের সঙ্গে এই নিয়ে বাগবিতণ্ডা হয়েছে।
চেয়ারম্যান বেলায়েত হোসেন বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছি।
টুঙ্গিপাড়া থানার পরিদর্শক এস এম কামরুজ্জামান বলেন, এ ঘটনায় চেয়ারম্যান একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত কামরুল ইসলামকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়