সুদান পরিস্থিতি : বাংলাদেশিসহ ৫২ জনকে উদ্ধার করল সৌদি আরব

আগের সংবাদ

পাঁচ সিটিতে নির্ভার আ.লীগ : মেয়র পদে কোথাও শক্তিশালী প্রতিদ্ব›দ্বী না থাকায় জয়ের সুবাস পাচ্ছেন নৌকার প্রার্থীরা

পরের সংবাদ

জেলোনেস্কির শৌখিন লাইফস্টাইল

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভলোদিমির জেলোনেস্কির ছিলেন কমেডিয়ান, ২০১৯ এর ২০ মে হলেন প্রেসিডেন্ট। কিন্তু কেমন তার ফ্যাশন ও শৌখিন জীবন? বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, ১৫টি ম্যানসন ও ভিলা, ৩টি ব্যক্তিগত বিমান, ৫টি বিলাসবহুল প্রমোদতরী, ৮টি মোটরকারের মালিক জেলেনস্কি। তার বার্ষিক আয় (২০২৩ সালের হিসাব) ৫৯ কোটি ৬০ লাখ ডলার।
এছাড়া ৬ কোটি ডলারের ১৫টি স্টকে বিনিয়োগ করেছেন যেসব কোম্পানিতে সেগুলো হচ্ছে সৌদি আরামকো, অ্যাপল, মাইক্রোসফট, মেটা, অ্যালফাবেট, অ্যামাজন, টেসলা ইত্যাদি। স¤প্রতি তিনি একটি নতুন মার্সিডিস-বেঞ্জ জি-ক্লাস গাড়ি কিনেছেন যেটির মূল্য ৩ লাখ ৭০ হাজার মার্কিন ডলার। এছাড়াও তার রয়েছে ১ লাখেরও বেশি ডলার মূল্যের একটি টেসলা মডেল এস গাড়ি। তার অন্য গাড়িগুলোর মধ্যে রয়েছে জাগুয়ার এক্সএফ, অডি কিউ২, অডি আরএস কিউ৮ ইত্যাদি। তার সংগ্রহের ঘড়িগুলোর মধ্যে রয়েছে ১ লাখ ৫ হাজার ডলার মূল্যের চপার্ড, ২ লাখ ৫০ হাজার ডলার মূল্যের ফ্রাঙ্ক ম্যুলার, ২ লাখ ৬০ হাজার ডলার মূল্যের রজার ড্যুবিয়াস, ৪ লাখ ডলার মূল্যের প্যাটেক ফিলিপ, ৩ লাখ ৬৫ হাজার ডলার মূল্যের ব্রেজেট অ্যান্ড ফিলস, ১ লাখ ৯০ হাজার ডলার মূল্যের এফ. পি. জোর্ন ইত্যাদি।
উল্লেখ্য, প্যান্ডোরা পেপার্স থেকে জানা যায়, জেলেনস্কি ও তার সহযোগীরা ব্রিটিশ ভার্জিন আইল্যান্ডস, সাইপ্রাস ও বেলিজে অফশোর কোম্পানির মালিক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়