সুদান পরিস্থিতি : বাংলাদেশিসহ ৫২ জনকে উদ্ধার করল সৌদি আরব

আগের সংবাদ

পাঁচ সিটিতে নির্ভার আ.লীগ : মেয়র পদে কোথাও শক্তিশালী প্রতিদ্ব›দ্বী না থাকায় জয়ের সুবাস পাচ্ছেন নৌকার প্রার্থীরা

পরের সংবাদ

জাপানে ক্রপ টপে জয়া

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে উঁকি মারলে দেখা যাচ্ছে সূর্যোদয়ের দেশে ঘুরে বেড়াচ্ছেন। পরিবারের সদস্যদের সঙ্গে নিখাদ ছুটি কাটাতেই এবার জাপান গেলেন অভিনেত্রী জয়া। সেখান থেকে একাধিক ছবিও শেয়ার করেছেন তিনি। এই সময় জাপান জুড়ে চলছে চেরি ব্লসম। আর সেই ফুলের মধ্যে নিজেকে হারিয়ে ফেলেছেন জয়া। গোলাপি চেরি ফুল আর আকাশি ক্রপ টপ ও সাদা বটমে একেবারে অন্যভাবে দেখা মিলল তার। কাঁধে দামী ব্র্যান্ডের সাদা স্লিং ব্যাগ, চোখে সাদা সানগøাস। সব মিলিয়ে জয়ার সামার কুল লুক ভীষণ ভাবে সকলের নজর কাড়ছে। বাংলাদেশস্থত জাপান দূতাবাস তাদের ফেসবুক পেইজেও শেয়ার দিছেন জয়া আহসানের সেসব ট্র্যাভেল আউটফিটের ছবিগুলো।
ইদানিং জয়া তার বিভিন্ন আউটফিট নিয়ে নানা রকম এক্সপেরিমেন্ট করছেন। ওয়েস্টার্ন আউটফিট নিয়ে তার সেই পরীক্ষা নিরীক্ষাটা অনেক বেশি।
স¤প্রতি একটি পত্রিকার নববর্ষ এডিশনের জন্য জয়া আহসান এবং স্বস্তিকা মুখোপাধ্যায় বিশেষ একটি ফটোশ্যুট করেছেন। সেই সব ছবি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এতদিন জয়ার মধ্যে পাশের বাড়ির মেয়ের একটা ইমেজ ছিল। যা ভেঙে বেরিয়ে আসার চেষ্টা করছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়