আগামী মাসে ভারত যাবেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

তিতাসের গ্যাস সরবরাহ পাইপলাইনের দুরবস্থার কারণেই লিকেজ : বড় ধরনের বিপর্যয়ের আশঙ্কা

পরের সংবাদ

মৌলভীবাজার : আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে পৌর মেয়র

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সালেহ এলাহী কুটি, মৌলভীবাজার থেকে : মৌলভীবাজার পৌরসভার ১ নংওয়ার্ডের শ্যামলী এলাকায় গত রবিবার রাত ৮টার দিকে শহরের শ্যামলী এলাকায় আগুন লেগে চারটি বসতঘর সম্পূর্ন ও একটি ঘর আংশিক ভস্মীভূত হয়ে যায়। ক্ষতিগ্রসাত প২ি২৪৪২০০০০০০০রবারগুলো যাতে ঘুরে দাঁড়াতে পারেন তার জন্য মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে নগদ টাকা প্রদান করেন মেয়র মো. ফজলুর রহমান।
গতকাল সোমবার দুপুরে শহরের শ্যামলী এলাকার আগুনে সম্পুর্ণ ক্ষতিগ্রস্ত ৪ পরিবারের হাতে বিশ হাজার ও আংশিক ক্ষতিগ্রস্ত পরিসাতরকে দশ হাজার টাকা তুলে দেন। পৌরসভার কাউন্সিলরর এড.পার্থ সারথি পাল, একাটুনা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য সৈয়দ রুমেন আলীসহ অনেকেই উপস্থিত ছিলেন। এসময় মেয়র বলেন, ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে যদি কেউ পড়ালেখা করে থাকে তাদেরকে যাবতীয় বই কিনে দেয়া হবে। এছাড়া স্থানীয় ওয়ার্ড কাউন্সিলার পার্থ সারথীর পালের ব্যাক্তিগত তহবিল থেকে পরিবারের জন্য শুকনো খাবার সহ শাড়ী লুঙ্গি ও গামছা প্রদান করা হয়। শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও প্রতি পরিবারকে দুই হাজার টাকা দেয়া হয়েছে। উল্লেখ্য রবিবার রাত ৮ টার দিকে শহরের শ্যামলী এলাকায় আগুনে লেগে ফয়সল আহমদ, মো: মর্তুজা মিয়া, ফারুক মিয়া, মোস্তাফিজুর রহমান ও আব্দুস সত্তারের বসতঘর ভস্মীভূত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌচ্ছে আগুন নিয়ন্ত্রণে আনে। ৫টি পরিবার ভাড়া নিয়ে বসবাস করতেন ওই বসতঘরে।

মৌলভীবাজার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার জীসু তালুকদার জানান, ঘরগুলো তালাবদ্ধ ছিল। তবে ক্ষয়ক্ষতির পরিমান প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে প্রায় ১০ লাখ টাকা। তবে কিভাবে আগুনের সুত্রপাত তা তদন্ত করে বের করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়