আগামী মাসে ভারত যাবেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

তিতাসের গ্যাস সরবরাহ পাইপলাইনের দুরবস্থার কারণেই লিকেজ : বড় ধরনের বিপর্যয়ের আশঙ্কা

পরের সংবাদ

কুষ্টিয়ায় অ্যালকোহল পান করে প্রাণ গেল ৪ জনের

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : অ্যালকোহল পানের পর অসুস্থ হয়ে কুষ্টিয়ায় পাঁচজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন, দুপুরে রাজশাহীতে হাসপাতালে নেয়ার পথে একজন ও আরেকজনের মৃত্যু হয় একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেন।
মারা যাওয়া পাঁচজন হলেন- সদর উপজেলার বড় আইলচারা এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে মো. শাহিন, মিরপুর উপজেলার মশান-বারুইপাড়া গ্রামের মৃত হনিফের ছেলে মো. রতন, ভেড়ামারা উপজেলার মো. রকিবুল আলমের ছেলে সিফাত উল্লাহ এবং মিরপুর উপজেলার বারুইপাড়া এলাকার মো. সবুজ।
এদের মধ্যে হৃদয়ের মৃত্যু হয়েছে কুষ্টিয়া হাসপাতালে বেলা দেড়টার দিকে।
তাপস কুমার সরকার বলেন, ‘অ্যালকোহল পানে অসুস্থ এমন লক্ষণ নিয়ে রবিবার থেকে বেশ কয়েকজন ভর্তি হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে, এর মধ্যে চারজনের মৃত্যু হয়েছে।
কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাদাৎ হোসেন জানান, রবিবার রাতে জেলার বিভিন্ন স্থানে অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে পড়ে বেশ কয়েকজন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ভোরে তিনজন ও দুপুরে ১ জনের মৃত্যু হয়েছে। ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়