আগামী মাসে ভারত যাবেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

তিতাসের গ্যাস সরবরাহ পাইপলাইনের দুরবস্থার কারণেই লিকেজ : বড় ধরনের বিপর্যয়ের আশঙ্কা

পরের সংবাদ

ঈদে বেড়াতে যাওয়া হলো না : সিএনজি অটোরিকশার আগুনে দগ্ধ ৫ জন চমেক হাসপাতালে

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আর আত্মীয়ের বাড়িতে যাওয়া হলো না তাদের। এর পরিবর্তে ঠাঁই হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে। কর্ণফুলী থানাধীন উত্তর শিকলবাহার গোদারপাড় এলাকার একই পরিবারের ২ শিশুসহ ৫ জনই এখন অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন। কে জানত গতকাল সোমবার সিএনজি অটোরিকশায় করে বহদ্দারহাট যাওয়ার পথে অটোরিকশার গ্যাস সিলিন্ডারে আগুন লেগে তাদের এ করুণ পরিণতিতে পড়তে হবে।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রহিম জানান, সিএনজি অটোরিকশার গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন লেগে দুই শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন। দুপুরে বন্দরনগরী চট্টগ্রামের বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকার গোলচত্বরে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মো. রফিক উদ্দিন সাংবাদিকদের বলেন, ‘সবার শরীররের বিভিন্ন অংশসহ শ্বাসনালির বেশকিছু অংশ পুড়ে গেছে, অবস্থা আশঙ্কাজনক। আমরা চেষ্টা করে যাচ্ছি।’
আহতদের মধ্যে শিশু জান্নাতের (৬) শরীরের শতকরা ৪৫ ভাগ, শিশু কাইনাতের (৩) ১৫ ভাগ, জোছনা বেগমের (৩০) ৩০ ভাগ, বিলকিস বেগমের (২৬) ১৫ ভাগ ও সাথী আকতারের (২৬) শরীরের ২৫ ভাগ পুড়ে গেছে।
বাকালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, এই ৫ জন কর্ণফুলী নদীর দক্ষিণ তীর এলাকা থেকে সিএনজি অটোরিকশা করে বহদ্দারহাটে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। সিএনজি অটোরিকশাটি শাহ আমানত সেতু পার হয়ে গোল চত্বর এলাকায় পৌঁছলে দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ আগুন ধরে যায়। এক পর্যায়ে সিএনজির গ্যাস সিলিন্ডারটিও বিস্ফোরিত হয়। স্থানীয় লোকজন আগুন নিভিয়ে দগ্ধদের হাসপাতালে নিয়ে যায়। তবে সিএনজি অটোরিক্সার ড্রাইভার পালিয়ে গেছে। চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক জানান, দুপুর ১টার দিকে সবাইকে সিএমএইচ বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়