ঢাকার চার শতাংশ বাড়িতে এডিস মশা বহুতল ভবনে বেশি

আগের সংবাদ

রাজধানীতে কয়েক শ মার্কেট ভবন বিভিন্ন মাত্রায় অগ্নিঝুঁকিপূর্ণ চিহ্নিত ‘ঝুঁকিমুক্ত’ করার দায়িত্ব কার?

পরের সংবাদ

বিএসএফ ডিজির বাংলাবান্ধা জিরো পয়েন্ট পরিদর্শন

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় ও তেতুঁলিয়া প্রতিনিধি : ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) মহাপরিচালক ড. এস এল থাউসেন পঞ্চগড় জেলার বাংলাবান্ধা জিরো পয়েন্ট পরিদর্শন করেছেন। গতকাল শনিবার দুপুরে তার নেতৃত্বে বিএসএফের একটি দল ভারতীয় ফুলবাড়ি সীমান্ত দিয়ে বাংলাবান্ধা জিরো পয়েন্টে প্রবেশ করেন। এ সময় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অতিরিক্ত মহাপরিচালক ও উত্তর-পশ্চিম রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ফুলেল শুভেচ্ছা শেষে বিএসএফ মহাপরিচালককে গার্ড অব অনার প্রদান করা হয়।
পরে আজকের দিনটিকে স্মরণীয় করে রাখতে বিজিবি রংপুর রিজিয়নের পক্ষে স্মারক প্রদান করা হয়।
ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) মহাপরিচালক ড. এস এল থাউসেন ভারত-বাংলাদেশ সীমান্তে দুই দেশের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপনে বিভিন্ন সীমান্ত সফল বলে জানিয়েছেন। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অতিরিক্ত মহাপরিচালক ও উত্তর-পশ্চিম রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম দুই দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জোরদার করতে বিএসএফ মহাপরিচালকের এই সফর বলে জানান।

এছাড়া সীমান্তের অন্যান্য বিষয়েও আলোচনা করা হয়েছে। পরে বিজিবি বিএসএফের মধ্যে ফুল, ফল এবং ক্রেস্ট বিনিময় করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়