চমেক হাসপাতাল : সরকারি ওষুধ চুরির সময় গ্রেপ্তার ওয়ার্ড বয়

আগের সংবাদ

সারের দামে বিপাকে কৃষক : ৪ ধরনের সারের দাম কেজিতে ৫ টাকা করে বেড়েছে, প্রভাব পড়বে বাজারে

পরের সংবাদ

সমঝোতা বৈঠক : কুষ্টিয়া-খুলনা রুটে বাস ধর্মঘট প্রত্যাহার

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলার বাস মালিক-শ্রমিকদের সমঝোতা বৈঠকে কুষ্টিয়া-খুলনা রুটে বাস ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে। গতকাল সোমবার বিকাল ৩টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় কুষ্টিয়া-ঝিনাইদ জেলার মালিক-শ্রমিকদের মধ্যে সমঝোতা বৈঠকে বাস ধর্মঘট প্রত্যাহার করে নেয়ার সিদ্ধান্ত হয়। অবশেষে বিকাল ৪টা থেকে কুষ্টিয়া-খুলনা রুটে বাস চলাচল শুরু করে। দীর্ঘ ৪ দিন পর এ ধর্মঘট প্রত্যাহার করা হয়।
উল্লেখ্য, গত ৬ এপ্রিল থেকে কুষ্টিয়া-ঝিনাইদহ জেলার মালিক-শ্রমিকদের সৃষ্ট দ্ব›েদ্বর ফলে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দেয়া হয়। কুষ্টিয়া জেলা মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নেতাদের দাবি, ঝিনাইদহ মোটর শ্রমিক নেতারা বাসের নতুন ট্রিপ দাবি করেন। এ দাবির ব্যাপারে কথা বলতে ঝিনাইদহে গেলে কুষ্টিয়ার বাস শ্রমিকদের মারধর করা হয়। এ ঘটনার প্রেক্ষিতে ধর্মঘটের ডাক দেয়া হয়।
গতকাল কুষ্টিয়া জেলা প্রশাসক সভা কক্ষে দুই জেলার মালিক-শ্রমিকদের মধ্যে সমঝোতা বৈঠকে দোষীদের চিহ্নিত করে ব্যবস্থাগ্রহণ এবং ঈদের পর ট্রিপ সংক্রান্ত সমস্যা নিয়ে পুনরায় দুই পক্ষের বৈঠক হওয়ার সিন্ধান্তে ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়