শিক্ষকদের দাবি ৫০ শতাংশ মহার্ঘ্য ভাতা

আগের সংবাদ

এসডিজির পাহাড়সম চ্যালেঞ্জ : করোনা, জলবায়ু পরিবর্তন ও ইউক্রেন যুদ্ধের প্রভাব, লক্ষ্য অর্জনে কৌশলী সরকার

পরের সংবাদ

চমেক হাসপাতাল : সরকারি ওষুধ চুরির সময় গ্রেপ্তার ওয়ার্ড বয়

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ওষুধ চুরির ঘটনা নিত্য ঘটে। মাঝেমধ্যে গ্রেপ্তার হয় ওষুধ চোরদের কেউ কেউ। তবে চোরের দল থেমে থাকে না। হরহামেশাই চুরি হয় সরকারি ওষুধ। রোগীদের বিনামূল্যে বিতরণের জন্য সরবরাহ করা সরকারি ওষুধ চুরির সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের এক ওয়ার্ডবয়কে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার (৯ এপ্রিল) সকালে হাসপাতালের নিচতলা থেকে প্রায় পাঁচ হাজার টাকার ওষুধসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাদ্দাম হোসেনের (৩৩) বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলায়। চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এসআই নুরুল আলম আশেক জানান, সাদ্দাম স্পেশাল ওয়ার্ডবয় হিসেবে অস্থায়ী ভিত্তিতে হাসপাতালের ১৩ নম্বর মেডিসিন ওয়ার্ডে দায়িত্বরত ছিল। সরকারিভাবে বরাদ্দ ওষুধ রোগীদের না দিয়ে বাইরের ফার্মেসিতে বিক্রির জন্য নিয়ে যাবার সময় তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

সাদ্দামের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। নুরুল আলম আশেক জানান, দীর্ঘদিন ওষুধ চুরির সঙ্গে সম্পৃক্ত সাদ্দাম গত ১৭ বছর স্পেশাল ওয়ার্ড বয় হিসেবে কর্মরত ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়