চমেক হাসপাতাল : সরকারি ওষুধ চুরির সময় গ্রেপ্তার ওয়ার্ড বয়

আগের সংবাদ

সারের দামে বিপাকে কৃষক : ৪ ধরনের সারের দাম কেজিতে ৫ টাকা করে বেড়েছে, প্রভাব পড়বে বাজারে

পরের সংবাদ

লাইফ সাপোর্টে ডা. জাফরুল্লাহ চৌধুরী

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে গণস্বাস্থ্য কেন্দ্রের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গত বুধবার গুরুতর অসুস্থ অবস্থায় জাফরুল্লাহ চৌধুরীকে রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। তার চিকিৎসায় গত রবিবার মেডিকেল বোর্ড গঠন করা হয়। এর প্রধান সমন্বয়কারী অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মামুন মোস্তাফী। গতকাল সোমবার দুপুরে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসকের বরাত দিয়ে তার সর্বশেষ শারীরিক অবস্থার খবর জানান। ওই বিজ্ঞপ্তিতে ডা. মামুন মোস্তাফীকে উদ্ধৃত করে বলা হয়, আজ (গতকাল সোমবার) সকাল সাড়ে ১০টায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। তিনি এখন গণস্বাস্থ্য নগর হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে আছেন। তার শারীরিক অবস্থার উন্নতির জন্য চিকিৎসাসেবা চলছে।
গত রবিবার দুপুরে ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখতে যান প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ বি এম আবদুল্লাহ। তিনি সেখানে ৩০ মিনিট সময় উপস্থিত থেকে ডা. জাফরুল্লাহর চিকিৎসার খবর নেন এবং পরামর্শ দেন। এ সময় চিকিৎসক দলের বিশেষজ্ঞ সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন এ বি এম আবদুল্লাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়