পুলিশের অভিযানে গ্রেপ্তার ৬ : চিকিৎসক-সেবিকার অ্যাপ্রোন পরে চুরি করত চক্রটি

আগের সংবাদ

স্বস্তির ঈদযাত্রায় শঙ্কার কাঁটা : উত্তরবঙ্গে ভোগান্তির আশঙ্কা > ৩৭ দশমিক ৩৪ শতাংশ সড়কের অবস্থা খারাপ

পরের সংবাদ

সিটিটিসির অভিযান অব্যাহত : ছিনতাই হওয়া জঙ্গি সোহেলের স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুরান ঢাকার আদালত চত্বর থেকে দুই জঙ্গি ছিনতাইয়ের মূল সমন্বয়ক ও তাদের আশ্রয়দাতাকে গ্রেপ্তার করেছে ডিএমপির কাউন্টার টেররিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।
গ্রেপ্তারকৃতদের মধ্যে শিখা জঙ্গি ছিনতাইয়ের মূল সমন্বয়ক। তিনি ছিনতাই হওয়া জঙ্গি আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিবের স্ত্রী। তবে আশ্রয়দাতার নাম-পরিচয় এখনো জানায়নি পুলিশ।
গতকাল শুক্রবার রাতে নারায়ণগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সিটিটিসিপ্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে পলাতক জঙ্গি আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিবের স্ত্রী শিখা ও ছিনতাই হওয়া দুই জঙ্গির আশ্রয়দাতাকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের নিয়ে পলাতক জঙ্গিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে বলেও জানান সিটিটিসিপ্রধান আসাদুজ্জামান। গত বছরের ২০ নভেম্বর ঢাকার নি¤œ আদালত থেকে পুলিশের চোখে স্প্রে করে প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যায় জঙ্গিরা।
ছিনিয়ে নেয়া পলাতক দুই আসামি হলেন- মইনুল হাসান শামীম ও আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব। শামীমের বাড়ি সুনামগঞ্জের ছাতকের মাধবপুর গ্রামে।
সোহেলের বাড়ি লালমনিরহাটের আদিতমারীর ভেটোশ্বর গ্রামে। ছিনতাইয়ের সময় আসামি আরাফাত ও সবুর নামে আরো দুই আসামিকে ছিনিয়ে নিতে চেষ্টা করলেও পরে তাদের ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে পুলিশ।
এ ঘটনায় ঢাকার কোতোয়ালি থানার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক জুলহাস উদ্দিন আকন্দ ২০ জনকে আসামি করে মামলা করেন।
এ ঘটনার পর থেকে ওই দুই জঙ্গিকে গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা করে আসছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়