১০৪ কোটি টাকা আত্মসাৎ : হোমল্যান্ড লাইফের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

আগের সংবাদ

মনোনয়নে আ.লীগের গুরুত্ব তৃণমূল : চ্যালেঞ্জে শতাধিক এমপি, চাপের মুখে সাংগঠনিক সম্পাদকরা, জেলার পর উপজেলা নেতাদের সঙ্গে বৈঠক

পরের সংবাদ

তিন দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ৪ বান্ধবীর

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুর এলাকা থেকে একদিনে অষ্টম শ্রেণি পড়ুয়া চার শিক্ষার্থী (বান্ধবী) নিখোঁজ হয়েছে। তাদের মধ্যে তিনজন মাদ্রাসা ও একজন স্কুলের ছাত্রী। এ ঘটনায় কাফরুল থানায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।
নিখোঁজদের নাম পরিচয় না জানালেও গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ভোরের কাগজকে জানান, গত মঙ্গলবার সকালে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় ওই শিক্ষার্থীরা। চারজনই বান্ধবী ও মিরপুর ১৩ নম্বর এলাকার বাসিন্দা।
ওসি বলেন, ‘মূলত পরিবারের ওপর ক্ষোভ থেকেই তারা এমনটা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আমরা ওই ছাত্রীদের স্কুল ও আশপাশের বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। চারজনকে একসঙ্গে বোরকা পরিহিত অবস্থায় দেখা গেছে। অবশ্য পরে তারা বিচ্ছিন্ন হয়ে যায়। ধারণা করা হচ্ছে, তারা সিলেটের দিকে যাত্রা করেছে। তবে তাদের কারো সঙ্গে মোবাইল ফোন না থাকায় অবস্থান নিশ্চিত হতে একটু সময় লাগছে। তাদের উদ্ধারে এরই মধ্যে দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে।
এছাড়া তাদের সন্ধানে পুলিশের একাধিক টিম কাজ করছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়