বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

মৎস্য কর্মকর্তাকে ভাই ডাকায় ক্ষেপে গেলেন উপসহকারী

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : গোলাপগঞ্জে এক সাংবাদিক মৎস্য কর্মকর্তা হাসিবুল হাসানকে ভাই ডাকায় ক্ষেপে যান উপসহকারী মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে গোলাপগঞ্জ উপজেলা মৎস্য অফিসে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, মঙ্গলবার দুপুরে গোলাপগঞ্জ অনলাইন প্রেস ক্লাবে সদস্য ফাহিম আহমদ একটি কাজে মৎস্য অফিসে যান। এসময় মৎস্য কর্মকর্তা হাসিবুর রহমানকে না পেয়ে ফাহিম আহমদ উপসহকারী মৎস্য কর্মকর্তা মিজানুর রহমানকে বলেন, ভাই (মৎস্য অফিসার হাসিবুল হাসান) কোথায় আছেন? জিজ্ঞেস করতেই ক্ষেপে যান মিজানুর রহমান। এ সময় তিনি বলেন, একজন বিসিএস ক্যাডারকে কিভাবে ডাকতে হয় আপনি জানেন না?
এসময় সাংবাদিক ফাহিম আহমদের সঙ্গে থাকা এটিএন বাংলা ইউকের গোলাপগঞ্জ প্রতিনিধি আব্দুল আজিজ ও দৈনিক ভোরের কাগজ ও সিলেট টুডের গোলাপগঞ্জ প্রতিনিধি জাহিদ উদ্দিনও কি ডাকতে হবে জানতে চাইলে তিনি বলেন, ফিশারি অফিসার ডাকবেন। এরপর মিজানুর রহমান সাংবাদিকদের সঙ্গে খারাপ আচরণ করেন।
এ বিষয়ে উপসহকারী মৎস্য কর্মকর্তা মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মৎস্য কর্মকর্তা একজন বিসিএস কর্মকর্তা। তাকে ভাই ডাকা কেমন দেখায়, শালীনতার মধ্যে পড়ে না। ভাই ডাকা কি অশালীন বা বিসিএস ক্যাডার কোনো অফিসারকে কি ভাই ডাকা নিষেধ এমন প্রশ্নের জবাবে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।
এ ব্যাপারে সাংবাদিক ফাহিম আহমদ জানান, মৎস্য অফিসে গিয়ে মৎস্য কর্মকর্তাকে না দেখে উপসহকারী মৎস্য কর্মকর্তা মিজানুর রহমানকে বলি, ভাই কোথায়? এ কথা বলতেই তিনি ক্ষেপে গিয়ে বলেন, ভাই কেন বলছেন। বিষয়টির পর সঙ্গে থাকা আরো দুজন সহকর্মী সাংবাদিকও এর প্রতিবাদ জানান। ওনারা আমাদের সঙ্গে যদি এমন আচরণ করেন তাহলে সাধারণ জনগণের সঙ্গে কি ধরনের আচরণ করছেন তা জানা নেই।
বিষয়টি সম্পর্কে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী মান্নানের মুঠোফোনে এই প্রতিবেদকসহ সাংবাদিকরা একাধিক কল দিলেও তিনি কল রিসিভ করেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়