ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) থেকে : নওগাঁর আত্রাই উপজেলা প্রশাসনের নাকের ডগায় গুরুত্বপূর্ণ সরকারি অফিসের সামনে জলাবদ্ধতার কারণে দুর্গন্ধ ছড়াছে। দীর্ঘদিন যাবত এখানে পানি জমে থাকার ফলে দুর্গন্ধ বের হওয়ায় বিভিন্ন রোগ জীবাণু ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে।
সরজমিন দেখা গেছে, উপজেলা পরিষদ মিলনায়তনের উত্তর পাশে রয়েছে উপজেলা খাদ্য অফিস, উপজেলা সমবায় অফিস, উপজেলা শিক্ষা অফিসসহ অন্যান্য সরকারি অফিস। এসব অফিসের লোকজনসহ জনসাধারণকে মিলনায়তনের উত্তর পূর্ব দিক দিয়ে চলাচল করতে হয়। সা¤প্রতিক সময়ে ওই মিলনায়তনের উত্তর পাশে জলাবদ্ধতা থেকে চরম দুর্গন্ধ ছড়ানোর ফলে স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে লোকজন। এছাড়াও মিলনায়তনের পূর্ব পাশের রাস্তার বেহাল দশা হয়ে রয়েছে। এ রাস্তা দিয়ে উপজেলা সমাজসেবা অফিসের লোকজনসহ বিভিন্ন সেবা প্রার্থী লোকজনকে চরম কষ্ট করে যাতায়াত করতে হয়। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোশারফ হোসেন বলেন, চরম দুর্গন্ধের ফলে আমাদের অফিসে বসা মুশকিল হয়ে পড়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. ইকতেখারুল ইসলাম বলেন, বিষয়টি আমি দেখেছি, উপজেলা চেয়ারম্যানের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়