বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

বরিশালে টেস্টি হজমি খেয়ে ৮ শিশু অসুস্থ

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : বরিশালে টেস্টি হজমি খেয়ে অসুস্থ হয়ে পড়েছে এতিমখানার ৮ শিশু। গত সোমবার রাতে সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়নের পাঁচগাঁও গ্রামে হাফেজ জাকারিয়া রহমাতুল্লাহ আলাইহি এতিখানায় এ ঘটনা ঘটে।
আহত শিশুরা হলো- মো. আবু বক্কর (১১), মো. আমিনুল (৯), আব্দুর রহমান (১৪), সাকিব (১২), ওমর ফারুক (১৩), রিয়াদ হোসেন (১৪), আদনান (৮) ও আবু তাহের (৯)।
শিক্ষার্থীদের হাসপাতালে ভর্তি করা স্থানীয় বাসিন্দা আবু হুরায়রা জানান. সোমবার রাতে তারাবীহ নামাজের পর মাদ্রাসার ৮ শিক্ষার্থী পাশের একটি দোকান থেকে টেস্টি হজমি খায়। এরপর ওই শিক্ষার্থীরা পেটে ব্যথায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়ে। রাতেই তাদের বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।
শেবাচিম হাসপাতালের শিশু ওয়ার্ডের নার্স ইনচার্জ পারভীন আক্তার বলেন, মেয়াদোত্তীর্ণ টেস্টি হজমি খেয়ে শিশুদের পেটে ও শরীরে ব্যথা হয়। তাই তাদের হাসপাতালে এনে ভর্তি করেন এতিমখানার সংশ্লিষ্টরা। পরে রাত ৩টার দিকে তারা সুস্থ হয় এবং ভোরে সবাই হাসপাতাল ছেড়ে চলে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়