বিবৃতিতে ওবায়দুল কাদের : গণতান্ত্রিক অভিযাত্রা বিএনপির কারণেই বারবার হোঁচট খায়

আগের সংবাদ

আত্রাই উপজেলা মিলনায়তনের পাশে জলাবদ্ধতা

পরের সংবাদ

পিকআপের ধাক্কায় দম্পতি নিহত, আহত ৩

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ ও কালীগঞ্জ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপের ধাক্কায় ভ্যান আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে তাদের মেয়ে সাথীসহ (২৫) ৩ জন। গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে মোবারকগঞ্জ চিনিকল ফটকের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন সাবদার হোসেন (৪৮) ও পারভিনা বেগম (৪০)। তাদের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী গ্রামে। তারা ইঞ্জিনচালিত ভ্যানযোগে যশোরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার ভোরে সাবদার হোসেন পরিবারের সদস্যদের নিয়ে যশোরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। যশোর-ঝিনাইদহ মহাসড়কের মোচিক গেটের সামনে গেলে পেছন থেকে একটি মাছবাহী পিকআপ ভ্যানটিতে ধাক্কা দেয়। এ সময় সাবদারের পরিবারের সদস্যরা সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের যশোর ও কালীগঞ্জ হাসপাতালে নেয়ার পথে সাবদার এবং তার স্ত্রী মারা যান। তাদের মেয়ে সাথী খাতুন, শিশুপুত্র আরাফাত হোসেন (৭) ও ভ্যানচালক আব্দুল করিমকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থার অবনতি হলে পরে তাদের যশোর সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসক আরিফুল ইসলাম জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই পারভিনা বেগম মারা যান। আহতদের যশোর সদর হাসপাতালে রেফার করা হয়েছে। কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়