১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

রাঙ্গামাটিতে বিয়ের আশ্বাসে ধর্ষণ : যুবক গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : রাঙ্গামাটিতে বিয়ের আশ্বাস দিয়ে নারীকে ধর্ষণ মামলায় বিপ্লব চাকমা (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শনিবার চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গতকাল রবিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-৭। গ্রেপ্তার যুবককে রাঙ্গামাটির কোতোয়ালি থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।
র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, ভুক্তভোগী নারী ও আসামি বিপ্লব রাঙ্গামাটির কোতোয়ালি থানাধীন টিঅ্যান্ডটি এলাকায় পাশাপাশি ভাড়া বাসায় থাকতেন। ২০১৮ সালে তাদের পরিচয় এবং এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২০২০ সালের নভেম্বরে বিয়ের আশ্বাস দিয়ে ভুক্তভোগীকে বাসায় নিয়ে ধর্ষণ করেন বিপ্লব। ২০২১ সালের ১৫ ডিসেম্বর নোটারি পাবলিকের যৌথ হলফনামামূলে তারা বিয়ে করেন। বিয়ের পর একটি ভাড়া বাসায় স্বামী-স্ত্রী হিসেবে বসবাস শুরু করেন তারা। এক পর্যায়ে সামাজিকভাবে বিয়ের অনুষ্ঠান করার কথা বলে চট্টগ্রামে চলে যান বিপ্লব। এরপর ভুক্তভোগীর সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন।
র‌্যাব সূত্র জানায়, গত ৮ ফেব্রুয়ারি ভুক্তভোগীর সঙ্গে যোগাযোগ হলে বিয়ের বিষয়টি অস্বীকার করেন বিপ্লব। এ নিয়ে সালিশ ডাকা হলে পালিয়ে থাকেন বিপ্লব। এ ঘটনায় ভুক্তভোগী গত ২৪ মার্চ রাঙামাটির কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর শনিবার চট্টগ্রাামের আগ্রাবাদ এলাকা থেকে বিপ্লবকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন আসামি বিপ্লব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়