১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

ফরিদপুরের ভাঙ্গা : বাইক কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামে উচ্চ গতিসম্পন্ন মোটরসাইকেল কিনে না দেয়ায় অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক কিশোর। মৃত কিশোরের নাম মানিক সরদার (১৪)। সে তুজারপুর গ্রামের সৌদি প্রবাসী খায়রুল সরদারের ছেলে ও তুজারপুর এস এ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
গতকাল রবিবার সকালে ভাঙ্গা হাসপাতাল থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর পর ময়নাতদন্তের জন্য ফরিদপুর সদর হাসপাতালে হয়েছে বলে জানা গেছে। ভাঙ্গা থানার উপপরিদর্শক সিরাজ হোসেন জানান, স্কুলছাত্র মানিক সুজুকি জিক্সার মডেলের একটি মোটরসাইকেল চালাতো। গত কয়েকদিন ধরে ইয়ামাহা আর ১৫ মডেলের একটি মোটরসাইকেল কিনে দেয়ার জন্য অভিভাবকদের কাছে বায়না ধরে। কিন্তু অভিভাবককের বর্তমানে আর্থিক অবস্থা কিছুটা খারাপ রয়েছে। তাই কয়েকদিন পরে কিনে দেবেন বলে জানান। এতেই অভিমান করে গলায় ফাঁস দেয় কিশোর মানিক।
স্থানীয়রা তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এর পর সেখানে কর্তব্যরত চিকিৎসক মানিক সরদারকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের নেমে এসেছে।
উপপরিদর্শক সিরাজ হোসেন আরো বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে যথাযথ তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়