১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

ওবায়দুল কাদের : স্বাধীনতার শত্রæরা নানা পোশাকে চ্যালেঞ্জ করছে

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : একাত্তরের পরাজিত শত্রæরা ‘নানা পোশাকে’ এখনো চ্যালেঞ্জ করছে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এই অপশক্তিকে পরাস্ত করতে হবে। গতকাল রবিবার স্বাধীনতা দিবসের সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ মন্তব্য করেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, স্বাধীনতার শত্রæরা সা¤প্রদায়িকতা-জঙ্গিবাদ; এমন নানান পোশাকে দেশের স্বাধীনতাকে চ্যালেঞ্জ করছে। পাকিস্তানি ভাবধারায় চলছে বিএনপি। পাকিস্তান যা বলে বিএনপি তাই বলে, কারণ তারা পাকিস্তানি ভাবধারায় উজ্জীবিত। এখনো তাদের হৃদয়ে পাকিস্তান, চেতনায় পাকিস্তান।
‘আওয়ামী লীগের ভুলের জন্য গণহত্যা হয়েছিল’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এই দাবি প্রসঙ্গে দৃষ্টি আকর্ষণ করা হলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তাদের (বিএনপি) হৃদয়ে পাকিস্তানি চেতনা। তারা এমনটাই বলবে, এটাই হওয়া সমীচীন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার পথে রয়েছে দেশ। স্মার্ট বাংলাদেশ গড়াই এখন অন্যতম অঙ্গীকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়