সিপিডির সংবাদ সম্মেলন : নবায়নযোগ্য জ¦ালানি নীতি বাস্তবায়নে বড় বাধা দুর্নীতি

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ : মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা

পরের সংবাদ

খুলনায় চেয়ারম্যান হত্যার আসামি গুলিতে নিহত

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা প্রতিনিধি : খুলনায় ইউপি চেয়ারম্যান জাকির হত্যা মামলার এক আসামি শেখ আনসার আলী দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে নগরীর শিরোমনি এলাকায় লিন্ডা ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে।
খানজাহান আলী থানার ওসি মো. কামাল হোসেন খান জানান, শেখ আনসার আলী শুক্রবার জুমার নামাজ শেষে বাড়ি ফিরছিলেন। মসজিদ থেকে ৫০ গজ দূরে শিরোমনি এলাকার লিন্ডা ক্লিনিক ও আওয়ামী লীগ নেতা খ ম লিয়াকত আলীর বাডির সামনে পৌঁছান। হঠাৎ করে ১টি মোটরসাইকেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ৩ জন সন্ত্রাসী তার গতিরোধ করে। এর মধ্যে মোটরসাইকেলের পেছনে বসে থাকা ২ জন আনসারকে লক্ষ্য করে ৬ থেকে ৭ রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আনসার আলীর মৃত্যু হয়।
খবর পেয়ে খানজাহান আলী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ওসি কামাল হোসেন খান আরো বলেন, নিহত আনসার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হত্যা মামলার আসামি। তিনি দীর্ঘদিন খানজাহান আলী থানার শিরোমনি এলাকায় বসবাস করতেন। নিহত আনসার শেখের স্ত্রী, ১ ছেলে ও মেয়ে সন্তান রয়েছে। আনসার আলী দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছিলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়