প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা : রাখী দাশ পুরকায়স্থ ছিলেন আপাদমস্তক দেশপ্রেমিক

আগের সংবাদ

বধ্যভূমি দেখার দায়িত্ব কার : সারাদেশে ৫ হাজারের বেশি বধ্যভূমি, ২২ বছরে ২০টি বধ্যভূমি সংরক্ষণ হয়েছে

পরের সংবাদ

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ : বাজার সিন্ডিকেট ভেঙে দেয়ার আহ্বান ওয়ার্কার্স পার্টির

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : খাদ্যপণ্য ও বিদ্যুতের বর্ধিতমূল্য কমানোর দাবি জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। দলটির পক্ষ থেকে বলা হয়েছে, আবারো বিদ্যুতের দাম বেড়েছে। এই নিয়ে কয়েক দফা বিদ্যুতের দাম বাড়াল। ক্রমাগত মূল্যস্ফীতির কারণে চাল, ডাল, তেল, লবণসহ খাদ্যপণ্যসহ নিত্যপণ্যের দাম যা জনগণের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। তাই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে বাজার সিন্ডিকেট ভেঙে দিতে হবে।
গতকাল বৃহস্পতিবার বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে মিরপুর ১০নং মেট্রোরেল স্টেশন চত্বরে বিদ্যুতের মূল্যবৃদ্ধি, খাদ্যপণ্যসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং দরিদ্র শ্রমজীবীর মানুষের জন্য রেশনিংয়ের দাবিতে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
পার্টির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক সাদাকাত হোসেন খান বাবুলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান বলেন, দেশের উৎপাদন ব্যবস্থা এগিয়ে নেয়া এবং জনগণের নিত্যদিনের সব কর্মকাণ্ড পরিচালনার স্বার্থে সরকারকে বিদ্যুৎ খাতে সিস্টেম লস ও দুর্নীতি দূর করে বিদ্যুতের মূল্যবৃদ্ধি রোধ করতে হবে। সংক্ষিপ্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন- পার্টির মহানগর দক্ষিণের আহ্বায়ক কিশোর রায়, পার্টির উত্তরের সদস্য তৌহিদুর রহমান, তাপস কুমার রায়, ইয়াদুল ইসলাম, মীর ফিরোজ, শ্রমিক নেতা বাচ্চু মিয়া ও হযরত আলী সুমন প্রমুখ। সমবেশে উপস্থিত ছিলেন- কাজী আনোয়ারুল ইসলাম টিপু, জাকির হোসেন, চিনু রানী দত্ত। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল মিরপুর ১০নং মেট্রোরেল স্টেশন চত্বর থেকে শুরু করে বেনারশি পল্লী হয়ে পার্টি কার্যালয় এসে শেষ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়