প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা : রাখী দাশ পুরকায়স্থ ছিলেন আপাদমস্তক দেশপ্রেমিক

আগের সংবাদ

বধ্যভূমি দেখার দায়িত্ব কার : সারাদেশে ৫ হাজারের বেশি বধ্যভূমি, ২২ বছরে ২০টি বধ্যভূমি সংরক্ষণ হয়েছে

পরের সংবাদ

চরভদ্রাসন : আশ্রয়ণে ঘর পেয়ে খুশিতে আত্মহারা গৃহহীনরা

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সম্মেলন কক্ষে গত বুধবার দুপুরে গৃহহীন ও ভূমিহীন ১০০ পরিবারের মাঝে আশ্রয়ণের ঘর হস্তান্তর করা হয়েছে। এর আগে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে চরভদ্রাসন সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের পদ্মা পাড়ে ৯০টি ও গাজীরটেক ইউনিয়নে ১০টি পরিবারের মাঝে ঘরের প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হয়। নতুন ঘর পেয়ে খুশিতে আত্মহারা হয় গৃহহীনরা। ঘর হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা। প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্র্রেট বিপুল চন্দ্র দাস, উপজেলা চেয়ারম্যান মো. কাউছার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব হোসেন মোল্যা প্রমুখ।
প্রধানমন্ত্রীর উপহার পেয়ে উপকারভোগী খলিলুর রহমান বলেন, ‘দীর্ঘ প্রায় দুই যুগেরও বেশি সময় এই উপজেলায় বাসাভাড়া নিয়ে থেকেছি। প্রতি মাসে বাসাভাড়া পরিশোধ করে সংসার চালানো খুবই কষ্টসাধ্য ছিল। প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশিতে আমি আত্মহারা। শুধু আমিই নই, আমার মতো যারা ঘর পেয়েছে তারা প্রত্যেকে খুশিতে আত্মহারা।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়