দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

লৌহজং : জেলেদের মাঝে বাছুর বিতরণ

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : জাটকা ও মা ইলিশ আহরণ নিষিদ্ধের সময়ে জেলেদের বিকল্প কর্মসংস্থান তৈরির লক্ষ্যে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় নিবন্ধিত ১৭ জেলের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় লৌহজং উপজেলা পরিষদে ২০২২-২০২৩ অর্থবছরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা শীর্ষক প্রকল্পের আওতায় জেলেদের ওই বাছুর দেয়া হয়। আনুষ্ঠানিকভাবে জেলেদের হাতে বকনা বাছুর তুলে দেন প্রধান অতিথি মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. ফরিদুল ইসলামের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওসমান গনি তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য মো. সিরাজুল ইসলাম মৃধা, লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল তায়াবীর, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. শরীফুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শ্যামলচন্দ্র পোদ্দারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও রাজনৈতিক নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়