দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে মাদক মামলায় ফরহাদ আলী (৫৩) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়।
গতকাল বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক আব্বাস উদ্দিন এ রায় দেন। কারাদণ্ডপ্রাপ্ত ফরহাদ আলী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার শান্তিপাড়া দর্শনা গ্রামের মৃত আদম আলীর ছেলে। বর্তমানে পলাতক রয়েছেন তিনি।
মামলার বিবরণে জানা গেছে, ২০১৮ সালের ১০ জুলাই নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ভারত থেকে চোরাচালানের মাধ্যমে দেশে আনেন ফরহাদ আলী। ওই সময় পাঁচবিবি উপজেলার চেঁচরা এলাকায় স্থানীয়রা তাকে আটক করে পুলিশকে খবর দেয়। এরপর ঘটনাস্থলে গিয়ে ১৪০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পরের দিন পাঁচবিবি থানায় একটি মামলা দায়ের করা হয়।
এ ঘটনায় পাঁচবিবি থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা ফারুক হোসেন তদন্ত শেষে ২০১৮ সালের ১১ জুলাই আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে গতকাল রায় ঘোষণা করেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়