মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

মোল্লাহাট : ক্লাইমেট-স্মার্ট কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে ক্লাইমেট-স্মার্ট কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে এবং ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ু পরিবর্তন অভিযোজন প্রকল্পের অর্থায়নে এ মেলার আয়োজন করা হয়। মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন এডিডি (পিপি) কৃষিবিদ ড. হুমায়ুন কবির, সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত বৈদ্য, ভাইস চেয়ারম্যান মো. সেলিম মোল্লা। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা কৃষি অফিসার অনিমেষ বালা। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শেখ সালমান জামান।

বক্তব্য রাখেন- সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আব্দুস সালাম, প্রাণিসম্পদ কর্মকর্তা (ভা.প্রা.) ডা. আশাদুজ্জামান, সহকারী কৃষি সম্প্র্রসারণ কর্মকর্তা প্রশান্ত বিশ্বাস, মোল্লাহাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, উপসহকারী কৃষি কর্মকর্তা মো. আলমগীর হোসেন ও সাইফুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয় কৃষকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়