ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

পাহাড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে নিহত ৬

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চনুমং মারমা, রুমা (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের রুমায় বগালেক রোডে ট্রাক উল্টে ৬ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ৪ জনের মরদেহ এখনো উদ্ধার করা সম্ভব হয়নি, বাকি নুনথারময় বম নামে থাইক্ষ্যং পাড়ানিবাসী এক মহিলা এবং বান্দরবানের কুহালং ইউনিয়নের গুংগুরু পাড়ার হ্লাগ্যপ্রæ খেয়াং নামের ব্যক্তির মৃত্যু ঘটে হাসপাতালে নিয়ে আসার পর।
বগালেক থেকে রুমা সদর আসার পথে বগালেকের অতি ঝুঁকিপূর্ণ খাড়া পাহাড়ে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে গেলে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু ঘটে, নিহতদের পরিচয় জানা যায়নি। ফায়ার সার্ভিসের রুমা উইনিট এবং রুমা থানা পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে রয়েছে। আহতদের মধ্যে ৫-৬ জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।
আহতদের জরুরি চিকিৎসা সহায়তা প্রদান করছেন রুমা সেনা জোনের একটি মেডিকেল টিম। ঘটনার পরপরই হাসপাতালে তাৎক্ষণিক উপস্থিত হয়েছেন রুমা জোন কমান্ডার হাসান শাহরিয়ার ইকবাল পিএসসি। রুমা উপজেলা নির্বাহী অফিসার মামুন শিবুলীও রয়েছেন হাসপাতালে।
রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধারে কাজ করছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়