ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

রেলিং ভেঙে চুরমার : এক্সপ্রেসওয়েতে ফের দুর্ঘটনা,অল্পে রক্ষা দুই বাসের

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : ঢাকা-ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সমসপুর এলাকার ফ্লাইওভারে এক বাসকে পেছন থেকে আরেক বাসের ধাক্কায় ব্রিজের রেলিং ভেঙে চুরমার হয়ে গেছে। গতকাল রবিবার রাত সোয়া ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।শ্রীনগর ফায়ার সার্ভিস ও হাসারা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকামুখী নড়াইল এক্সপ্রেসের একটি বাস সমসপুর ফ্লাইওভারের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকামুখী গ্রীন লাইন পরিবহনের বাসকে ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ের ওপর উঠে যায়। গ্রীন লাইন পরিবহনের বাসটি রেলিংয়ে ধাক্কা লেগে ঘুরে মাওয়ামুখী হয়ে যায়। এ সময় আতঙ্কিত যাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

এ ব্যাপারে শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর মাহফুজুর রহমান রিবেন গণমাধ্যমকে বলেন, ঢাকামুখী লেনে গ্রীন লাইনের একটি বাসকে পেছন থেকে নড়াইল এক্সপ্রেসওয়ের একটি বাস ধাক্কা দিলে গ্রীন লাইন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের রেলিংয়ে ধাক্কা লেগে ঘুরে বিপরীতমুখী হয়ে যায়। রেলিং না থাকলে বাসটি খাদে পড়ে হতাহতের ঘটনা ঘটতে পারত। মনে হয়, চাকা পাংচারের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।
এ ব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ জাকির মোল্লা জানান, ঢাকামুখী লেনে গ্রীন লাইন এক্সপ্রেসকে নড়াইল এক্সপ্রেস পেছন দিক থেকে ধাক্কা দেয়ায় বাস দুটি ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ঘটনায় কেউ আহত হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়