মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

সুনামগঞ্জ সীমান্ত : সাড়ে ৪ লাখ টাকার ভারতীয় পণ্য জব্দ

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সুনামগঞ্জ সদর, দোয়ারাবাজার ও তাহিরপুর উপজেলার বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে সাড়ে ৪ লাখেরও বেশি টাকার ভারতীয় পণ্য জব্দ করা গহয়েচে।
গতকাল রবিবার ভোররাতে এসব অভিযান চালানো হয়।
বিজিবি সূত্রে জানা গেছে, বনগাঁও বিওপির টহল দল ভারতীয় ৫০ কেজি চিনি, পেকপাড়া বিওপির টহল দল ৫৪০ পিস ভারতীয় সুপারি, বাগানবাড়ী বিওপির টহল দল ২৭ কেজি ভারতীয় চিনি, চারাগাঁও বিওপির টহল দল ৫০০ কেজি ভারতীয় কয়লা, বাগানবাড়ী বিওপির টহল দল ৬৩ কেজি চিনি, নারায়ণতলা বিওপির টহল দল ১২০ প্যাকেট চকলেট এবং ২ হাজার ৬৪০ পিস মেহেদী, টেকেরঘাট বিওপির টহল দল ১৪০০ কেজি কয়লা, আশাউড়া বিওপির টহল দল ৪৮ বোতল ভারতীয় মদ, মাঠগাঁও বিওপির টহল দল ২২ বোতল মদ, লাউরগড় বিওপির টহল দল ৩৪ হাজার ৬০০ কেজি কয়লা, বনগাঁও বিওপির টহল দল ৩৪ পিস ভারতীয় থ্রি পিস, ৫৪ জোড়া জুতা এবং ১টি মটরসাইকেল, বালিয়াঘাটা বিওপির টহল দল ১৫০০ কেজি ভারতীয় কয়লা জব্দ করে।
সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান ভোরের কাগজকে এ তথ্য নিশ্চিত করে জানান, জব্দকৃত ভারতীয় পণ্যের মূল্য ৪ লাখ ৫৭ হাজার ২৯০ টাকা (মাদক মূল্য ব্যতিত)। আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং কয়লা, চিনি, সুপারি, চকলেট, মেহেদী, থ্রি পিস, জুতা ও মটোরসাইকেল শুল্ক কার্যালয়ে জমা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়