পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন : দোয়ারাবাজার

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ ও দোয়ারাবাজার প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জের ধরে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- সুমন মিয়া (২৬), লায়েক আহমদ (২২), রানা আহমদ (২০) আলী হোসেনসহ (২৬) ৫ জন।
গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর উস্তিংগেরগাও গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুল খালিক (৪০)। তিনি উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর উস্তিংগেরগাও গ্রামের ময়না মিয়ার ছেলে ।
জানা যায়, বসতভিটার ২ শতাংশ জমি নিয়ে ময়না মিয়ার সঙ্গে তার শ্যালক আ. নুরের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত বুধবার রাতে আব্দুল খালিকের বাড়িতে এ বিষয়ে আলোচনায় বসেন তারা। আলোচনা চলাকালে হঠাৎ দুপক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে আব্দুর নুরের ছেলে সুমন মিয়া ধারালো অস্ত্র দিয়ে ময়না মিয়ার ছেলে আব্দুল খালিককে কুপিয়ে জখম করেন। এ সময় জুয়েল আহমদ, লায়েক আহমদ, রানা আহমদ, আলী হোসেনসহ ৫-৬ জন মিলে খালিকের ভাই আব্দুল হক এবং শশুর আহমদ মিয়াকে এলোপাতাড়ি মারপিট করেন। আব্দুল খালিককে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গতকাল শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর ভোরের কাগজকে জানান, এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়